পথ চেয়ে থাকি
- ভোরের রবি ০৫-০৫-২০২৪

তুমি ভেবেই নিয়েছ হয়ত ভুলেছি তোমায় ,
কেন বলত?
এই জেনেছ তুমি আমায় !
আমি ভুলিনি তোমায় ।
আমি তোমার প্রেমে পরি নি ,
তবে ভালোবাসি তোমায় ,
ভুলে যাওয়াটা তাই বড় দায় !

তুমি কি ভেবেছ রাখি না খবর তোমার ?
রাখি রাখি ----
তোমার তরে নিজেরেই আমি ভুলেছি যে কত বার ,
হিসেব নেই তার।
জানি ফিরবে না কভু ,
তবুও পথ চেয়ে থাকি বারবার।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।